October 25, 2024, 12:27 pm

সংবাদ শিরোনাম :
খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন

সাংবাদিক ও পরিচালক মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা মোঃ গোলাম রাব্বানীর উপর হামলা! ।

দুর্নীতি রিপোর্ট ডেক্সঃ মিরপুর বিআরটিএ মোটরযান পরিদর্শক শেখ মাহতাব উদ্দিন আহম্মেদ ১১১ নং কক্ষে বসেন। যার অপকর্ম অনিয়ম ও দুর্নীতি নিয়ে নিউজ প্রকাশ করায়, তার পালিত কিছু দালাল চক্রের গ্যাং সাংবাদিক গোলাম রাব্বানী কে বি আর টি এর পাশে থাকা ৬ নং রোডে নিয়ে কয়েকজন মিলে মারধর করে।

এবং একটা কাগজে ভুয়া সাংবাদিক লিখে লাঞ্ছিত করে। সাংবাদিকরা আজও কেন স্বাধীন হতে পারেনি?

বাংলাদেশ স্বাধীন হলেও সাংবাদিকদের কলম বাক স্বাধীনতা হীন।

একজন দুর্নীতি সরকারি কর্মকর্তা বিরুদ্ধে নিউজ করলে সাংবাদিক এর উপরে বারবার হামলা চলে আসে কেন। আর সাংবাদিক কেন স্বাধীন হতে পারেনি কেন জাতির বিবেককে হরণ করা হচ্ছে?

জাতির বিবেক কোথায় আছে এটা কি শুধু বইয়ের পাতায়? আর কোথাও কি আছে সাংবাদিক চতুর্থ স্তম্ভ জাতির বিবেক তবে কেন একজন দুর্নীতি বাজের বিরুদ্ধে লিখলে সাংবাদিক কে হামলার শিকার হতে হয়। আর কত চলবে এই নিয়ম। কবে সাংবাদিকদের বিবেককে স্বাধীন করা হবে??

বর্তমানে প্রায় জায়গায় সাংবাদিকের উপরে হামলা সাংবাদিক হত্যা সাংবাদিক এর উপরে ডিজিটাল মামলা কেন? আহত সাংবাদিক, জানান, তার উপরে হামলার সঙ্গে স্হানীয় সস্ত্রাসী, দালাল প্রধান শাহিন তার সহযোগী সজিব,মজিবর ও পুলিশের এ এস আই সোহেল ও কনস্টবল আতোয়ার সহ ৩০ /৪০ জন মিলে তার উপর হামলা করে। এবং এলোপাতারি ভাবে আঘাত করে। পরে স্হানীয় লোকজন গোলাম রাব্বানীকে উদ্ধার করেন। তিনি আরও জানান, মোটরযান পরির্দশক মাহতাব উদ্দিন আহমেদ বিরুদ্ধে নিউজ করার কারনে তিনি সস্ত্রাসীদের আমার উপর এই হামলা করায়।

সাংবাদিক যদি সত্য প্রকাশ না করে তাহলে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কিভাবে স্বপ্নের সোনার বাংলা গড়বেন। সোনার বাংলা তো দুর্নীতিবাজেরা খেয়ে লুটেপুটে বসে থাকবেন।

আজ সাংবাদিক যেখানেই সত্য ও সঠিক নিউজ করে সেখানেই হামলা মামলা এমনকি হত্যা পর্যন্ত হচ্ছে এ জাতির বিবেক কেন হরণ করা হচ্ছে?

সাংবাদিক ও মানবাধিকার কর্মী গোলাম রাব্বানী কে হামলা প্রতিবাদ ও ধিক্কার জানাই। এই হামলার সাথে জড়িত সকলকে আইনের আশ্রয় এনে জোর বিচার দাবি করছি। আর যদি জোর বিচার না হয় তাহলে সাংবাদিকরা দলে দলে মাঠে নামবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন